সাতকানিয়ায় পদ্মা সিলিন্ডারে কেড়ে নিলো ৩টি তাজা প্রান!এখনো এগিয়ে আসেনি কোন জনপ্রতিনিধি

সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে খালেদা নামে আরও একজন মারা গেছেন। বুধবার রাত ১০টায় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খালেদা বেগম পৌরসভা ৬নং ওয়ার্ড উত্তর চরপাড়া এলাকার মো:শাহআলমের স্ত্রী, দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে সহযোগিতার জন্য ছুঁটে গিয়েছিলেন।

এরআগে এই ঘটনায় হেলাল উদ্দিন, ও মো:দেলোয়ার নামে ২জনের মৃত্যু হয়েছিলো।

নিহতের ভাই এডভোকেট শাহজান বলেন, দুর্ঘটনার দিন আমার বোন ঘটনাস্থলে সাহায্যের জন্য ছুঁটে গেছিলো। এরকম দুর্ঘটনা ঘটবে কল্পনার বাইরে ছিলো। প্রায় ৫দিন চিকিৎসাধীন থাকার পর আজ বুধবার রাতে মারা গেছেন।

সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সাইফুল আলম সোহেলও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের স্বজনের লাশ গ্রামের বাড়িতে আনছেন।

সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের উত্তর চরপাড়া এলাকায় সৈয়দ আহমদের বাড়িতে গত বৃহস্পতিবার রাত দশটার দিকে গ্যাসের সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট অগ্নিকান্ডে পাঁচজন দগ্ধ হন। তাদের সাতকানিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। ওখান থেকে উন্নত চিকিৎসার জন্য পরের দিন শুক্রবার ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এ নেয়া হয়। সেখানে অন্যরা চিকিৎসাধী থাকলেও গত শনিবার হেলাল উদ্দিন এবং আজ মঙ্গলবার দেলোয়ার হোসেনের মৃত্যু হলো।

এদিকে এডভোকেট শাহজান বলেন,আমার বোন আজকে মারা গেলো আমার ভাগিনা শাহনেওয়াজও আশংকাজনক! আজকে আমার পরিবারের এমন ভয়াবহতার করুন পরিস্থিতিতে কোন জনপ্রতিনিধি আমাদেরকে সহযোগিতার জন্য এগিয়ে আসেনি।

আর আমি পদ্মা গ্যাস সিলিন্ডার কোম্পানীর সাথে যোগাযোগ করেছি ওদের ম্যানেজার আসছিলো ওরা ওদের সিলিন্ডার সেটা নিশ্চিত করছে।

মন্তব্য করুন

Your email address will not be published.