আনোয়ারার কেইপিজেডের গাড়িকে মেরে দিলো ট্রাক, নারীসহ আহত ৯

 

আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা-বাঁশখালী পিএবি সড়ক তৈলারদ্বীপ এলাকায় পোষাক শ্রমিকের চাঁদের গাড়িকে মালবোঝাই ট্রাকের ধাক্কায় নারীসহ ৯জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। রবিবার (০৭ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে সড়কের তৈলারদ্বীপ সরকার হাট এলাকায় এ ঘটনা ঘটে।

এতে মরিয়ম বেগম (২১), আবদুল করিম (২৫), সালমা আকতার (২২), সেলিনা আকতার (২০) মোস্তাফা (২৬), বখতিয়ার (২২), মনি আকতার (২০) মহিউদ্দিন (২৪) ওহাব (২৮) আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের মধ্যে ৩ জন শ্রমিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও আশঙ্কাজনক অবস্থায় ৬ জনকে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। এসময় সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করে।

চাঁদের গাড়ির মালিক বারখাইন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম বলেন, প্রতিদিনের মত কেইপিজেডের শ্রমিকদের নিয়ে জিপ গাড়িটি যাচ্ছিলো। তৈলারদ্বীপ আল আমিন কমিউনিটি সেন্টার এলাকায় অপর দিক থেকে আসা দ্রুতগতিতে মালবোঝাই ট্রাক মেরে দেয় জিপকে। ৯জন পোষাক শ্রমিক গুরতরভাবে আহত হয়েছে। ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

আনোয়ারা থানার এএসআই শামসু হুদা জানান, সকালে শ্রমিকদের নিয়ে একটি চাঁদের গাড়ি কেইপিজেডের একটি গার্মেন্টসে যাচ্ছিলো। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়েছে এবং ট্রাকটি আটক রয়েছে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.