সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশিত: ৯:৪২ পূর্বাহ্ণ, জুলাই ২৩, ২০২১

চট্টগ্রামের সাতকানিয়ায় বেপরোয়া গতির মোটর সাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহতের নাম সামসুল ইসলাম(৭০)। তিনি উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চানাউল্লাহ পাড়ার মৃত মনিরুজ্জামান এর ছেলে। ঘটনাটি ঘটে ২২ জুলাই বৃহস্পতিবার দুপুর ১টার সময় উপজেলার কাঞ্চনা ইউনিয়নের বখশীরখীল এলাকার দক্ষিন কাঞ্চনা বখশীর খীল বায়তুল আরকান জামে মসজিদের সামনের সড়কে।

উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য আইয়ুব জমিদার জানান, বৃহস্পতিবার সকালে সামসুল ইসলাম উপজেলার কাঞ্চনা ইউনিয়নের বখশীরখীল এলাকার তাহার নানার বাড়ি ইসহাক মাঝুর ঘরে বেড়াত যান। দুপুর আনুমানিক ১টার দিকে দক্ষিন কাঞ্চনা বখশীর খীল বায়তুল আরকান জামে মসজিদে জোহরের আযান দিলে তিনি নানার বাড়ি হতে পায়ে হেটে মসজিদে নামাজ পড়ার জন্য মসজিদে আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির মটর সাইকেল তাকে জোরে ধাক্কা দেয়।ঘটনাস্থলে তিনি পড়ে গিয়ে মুখেও মাথাসহ শরীরের অনেক স্থানে রক্তাক্ত হয়ে গুরুতর আহত হন।আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তিনি মৃত্যুবরন করেন।

যোগাযোগ করা হলে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের চেয়ারম্যান রমজান আলী জানান,বখশীর খীল এলাকায় মটর সাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন বলে তিনি এলাকাবাসীর নিকট জানতে পেরেছেন।