সাতকানিয়ায় ইয়াবার বড় চালান উদ্ধার, গ্রেফতার ৩

জাহেদুল ইসলাম:

সাতকানিয়া উপজেলায় ৯ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। একই সাথে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি হাইয়েচ (মাইক্রোবাস) গাড়ি জব্দ করা হয়।

রোববার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় সাতকানিয়া থানাধীন শিশুতল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ছেড়ে আসা ওই হাইয়েচ গাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ ওই তিনজনকে গ্রেফতার করা হয়।

ইয়াবাসহ গ্রেফতার ব্যক্তিরা হলেন- রামুর দক্ষিণ খুনিয়াপালং এলাকার জালাল আহাম্মদের ছেলে মো. হোসাইন (২২), উখিয়ার বালুখালীর মীর কাশেমের ছেলে মো. মবিন (২০) ও রামুর পানের ছড়া এলাকার সুলতান আহাম্মদের ছেলে মো. নুরুল আমিন (২০)।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসাইন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা গেছে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি হাইয়েচ গাড়িতে ইয়াবার একটি বড় চালান আসছে। পরে চট্টগ্রাম-কক্সবাজারের শিশুতল এলাকায় অভিযান চালিয়ে ওই গাড়ির ব্যাটারীর নীচে সুকৌশলে লুকায়িত অবস্থায় ৯ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এবং তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের আজ (সোমবার) আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published.