তরকারি আনতে গিয়ে গণর্ধষণের শিকার কিশোরী

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে সাইরারডেইলের ৪৪ পরিবার এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দেলোয়ার নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ৯৯৯-এ অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ধর্ষককে গ্রেফতার করেছে মহেশখালী থানা পুলিশ। এ বিষয়ে দুজনকে আসামি করে মহেশখালী থানায় একটি শিশু নির্যাতন ও ধর্ষণ মামলা রুজু হয়েছে বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, ৯৯৯-এ একটি ধর্ষণের অভিযোগে কল পেলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে একজনকে আটক করে পুলিশ। এ বিষয়ে মহেশখালীর থানায় একটি শিশু ধর্ষণের মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে কারাগারে প্রেরণ করা হচ্ছে বলে জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৫ মে রাত সাড়ে ১১টার দিকে মাতারবাড়ির সাইরারডেইলের ৪৪ পরিবার এলাকায় নজির আহমদের মেয়ে সুমাইয়া আক্তার (১৬) রাতে পার্শ্ববর্তী খালার বাসায় রান্না করা তরকারি আনতে যাওয়ার সময় স্থানীয় সেহের উল্লার ছেলে দেলোয়ার ও তার চাোতো ভাই শফি উল্লাহসহ আরো কয়েকজন বখাটে যুবক মুখ চেপে ধরে স্থানীয় সাইক্লোন সেন্টারের আশপাশের এলাকায় নিয়ে ধর্ষণ করে রাত আইডার দিয়ে ফেলে চলে যায়। পরে স্থানীয় কয়েকজন কিশোরীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তার বাড়ি নিয়ে যায়। সেখানে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়ার পর অবস্থার অবনতি হলে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.