ব্যবসার উদ্দেশ্যে রামুতে গিয়ে নিখোঁজ তিন বন্ধু

আনোয়ারা  প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বাসিন্দা মো: রিদুয়ানুল হক (২৩) ও তার দুই বন্ধু ব্যবসার উদ্দেশ্য কক্সবাজার জেলার রামু উপজেলায় গিয়ে গত এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ আর বাকী দুজন হলেন, ঢাকা লালবাগ এলাকার আবদুস ছমদের পুত্র রফিকুল ইসলাম খালেদ(৩৩) ও ঢাকা কেরানিগঞ্জ এলাকার আবুল কালামের পুত্র আবু বক্কর (৩২)। এ ব্যাপারে তাদের সন্ধান চেয়ে রামু থানায় রিদুয়ানের মামা মো: ইউনুছ বাদী হয়ে একটি নিখোঁজ ডায়েরী করেছেন বলে জানিয়েছে রিদুয়ানের পরিবার।

রিদুয়ানের পরিবার জানান, গত (২৪ আগষ্ট) রিদুওয়ান ও তার দুই বন্ধু ঢাকার বাসিন্দা রফিকুল ইসলাম খালেদ, আবু বক্কর রামু গর্জনিয়া মাঝির কাটা এলাকায় ব্যবসার উদ্দেশ্য যান। এর মাঝে হঠাৎ করেই তাদের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। গত এক সপ্তাহ ধরে তারা নিখোঁজ রয়েছে। এখনো তাদের কোন সন্ধান মেলেনি। এদিকে নিখোঁজের পর থেকে তাদের পরিবারের লোকজন তাদের ভবিষ্যৎ নিয়ে অজানা আতঙ্কে ভুগছেন।

রিদুয়ানের মামা মো: ইউনুছ বলেন, আমার ভাগিনা রিদুয়ানুল হক তার বন্ধু সম্পর্কিত ২ ব্যক্তিকে নিয়ে ছাগল পালনের খামার করার উদ্দেশ্যে নাইক্ষ্যংছড়ি থানাধীন কম্বনিয়া সাত নম্বর ওয়ার্ডের নাইক্ষ্যংছড়িস্থ পেঁপে বাগানে যান সেখান থেকে তারা রামু গর্জনিয়া মাঝির কাটা এলাকায় দানু মিয়ার পুত্র মফিজুর রহমানের নিকট হতে জমি ক্রয়ের উদ্দেশ্যে জমি দেখতে যায়। নাইক্ষ্যংছড়িস্থ পেঁপে বাগানে ফেরার পথে তারা নিখোঁজ হয়েছে। বাগানের পাহারাদার আব্দুল আউয়াল নিখোঁজের বিষয়টি পরিবারকে অবগত করলে আমরা ছুটে যায়। রামু থানায় নিখোঁজের ডায়েরি করা হয়। আমরা ভাগিনার সন্ধান না পাওয়ায় দুর্চিন্তায় রয়েছি। এবিষয়ে রামু গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আই সি ফরহাদ নিখোঁজের ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা সব জায়গায় খোঁজখবর নিচ্ছি। এছাড়াও সম্ভাব্য সব জায়গায় খবর নেয়া হচ্ছে। তাদের উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.