তৃনমূলের ভোটে নির্বাচিত বারেক পেলেন নৌকার মনোনয়ন

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির দীঘিনালার কবাখালীতে ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃনমূলের ভোটে নির্বাচিত প্রার্থী মো. বারেককে আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করা হয়েছে। এতে তৃনমূলের নেতাকর্মীদের মাঝে বইছে উৎসবের আমেজ।

জানা যায়, কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রার্থী বাছাই অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের বিপুল ভোটে নির্বাচিত হন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বারেক। তিনি ইতিপূর্বে কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। গত উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে গনতান্ত্রিক প্রক্রিয়ায় নেতাকর্মীদের বিপুল ভোটে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন তিনি। তবে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মনোনয়ন না পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে গুজব রটাচ্ছে বলে অভিযোগ নেতাকর্মীদের।

কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আল-আমিন বলেন, মো. বারেক কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের ভোটে নির্বাচিত প্রার্থী। তাকে মনোনয়ন দেওয়ায় কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের প্রতি আমরা কৃতজ্ঞ।

এ বিষয়ে কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বলেন, কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক তৃনমূল ও প্রার্থীদের পরামর্শক্রমে ভোটের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করে জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রে প্রেরণ করেছি। তৃনমূলের মনোনীত প্রার্থীকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি।

কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মফিজুর রহমান বলেন, মো. বারেক শুধু আওয়ামী লীগের নেতাকর্মীদের পছন্দের প্রার্থীই না। তিনি দল-মত নির্বিশেষে সকলের কাছে প্রিয়মুখ। কিছু কুচক্রী মহল মনোনয়ন না পেয়ে তার প্রতি ঈর্ষান্বিত হয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ২৮ নভেম্বর কবাখালী ইউপির সর্বস্তরের জনগণের ভোটে নৌকার বিজয় হবে। (ইনশাআল্লাহ)

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত সকল প্রার্থীর জন্য কাজ করতে নেতাকর্মীদের আহ্বান জানান।

মন্তব্য করুন

Your email address will not be published.