বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

২০১৯-২০২২ মেয়াদের বাংলাদেশ আওয়ামীলীগের
কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির অনুমোদন দেওয়া হয় গত ১৩ই ফেব্রুয়ারী।বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, দলের সাধারণ সম্পাদক ও মাননীয় সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এই কমিটির অনুমোদন দেন।
বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অধ্যাপক সাইদুর রহমান খানকে চেয়ারম্যান এবং তথ্য ও গবেষণা সম্পাদক ডঃ সেলিম মাহমুদকে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়।
২০১৯ – ২০২২ মেয়াদের এই কমিটিতে বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ – সভাপতি মঈন উদ্দিন মোহাম্মদ তারেক
শাওন কেন্দ্রীয় আওয়ামিলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য মনোনীত হওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চেয়ারম্যান অধ্যাপক সাইদুর রহমান খান এবং তথ্য ও গবেষণা সম্পাদক ডক্টর সেলিম মাহমুদের প্রতি।
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পশ্চিম কলাউজান ইউনিয়নে জন্মগ্রহণ করেন মঈন উদ্দিন মোহাম্মদ তারেক শাওন। তিনি সরকারি সিটি কলেজে অধ্যয়নরত অবস্থায় বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত করেন এবং একজন আদর্শ ও পরীক্ষীত কর্মী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে সকলের মন জয় করেন।তারই ধারাবাহিকতায় এবং ঐকান্তিক প্রচেষ্টায়, বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সহ – সভাপতি ২০১১- ২০১৪ ইংরেজি পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। নির্লোভ,নির্ভীক ও প্রচার বিমুখ তারেক শাওন সাংগঠনিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন।

মন্তব্য করুন

Your email address will not be published.