৭ মার্চ উদযাপন করল সাতকানিয়া থানা পুলিশ

সাতকানিয়া প্রতিনিধি:

ঐতিহাসিক ৭ই মার্চ ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে সাতকানিয়া থানা পুলিশ। রবিবার (৭ই মার্চ) বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে উপজেলার একটি কনভেনশন হলে আনন্দ উদযাপন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া
উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব (সিআইপি)।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু, সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মিলন ভট্টাচার্য্য, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের ও সাতকানিয়া কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মাষ্টার ফরিদুল আলমসহ পুলিশ কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, ৭ই মার্চে বঙ্গবন্ধুর ভাষণ ছিল বাঙালির মুক্তির মূল মন্ত্র। এই ভাষণ থেকেই লক্ষ লক্ষ বাঙালি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে পাকিস্তানের স্বৈরশাসন থেকে বাংলাদেশকে স্বাধীন করেছিল। যে স্বাধীনতার ফসল আজকের এই আয়োজন।

বক্তারা আরো বলেন, ৭ই মার্চের দিনই রাজারবাগ পুলিশ লাইন থেকে স্বাধীনতার উদ্যেশ্যে সর্ব প্রথম পুলিশের অস্ত্র চলে। স্বাধীনতা যুদ্ধ থেকে আজ পর্যন্ত বাংলাদেশ এবং বাঙালি জাতির জন্য বাংলাদেশ পুলিশ নিরলসভাবে কাজ করে গেছেন এবং দেশের সার্বভৌমত্ব রক্ষায় ভবিষ্যতেও পুলিশ কাজ করে যাবে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতকানিয়া থানা
আওতাধীন ঢেমশা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু জায়েদ নূর।

অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published.