কক্সবাজারে কটেজে অজ্ঞাত নারীর মরদেহ 

এবার কক্সবাজারে রিসোর্ট থেকে এক অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শহরের কটেজ জোনের ‘নির্জন রিসোর্ট’ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল ১১টায় কটেজের কক্ষে মৃত অবস্থায় ঐ নারীকে পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারীর সাথে থাকা এক পুরুষ সঙ্গী তাকে খুন করে পালিয়েছে।

হোটেলের ম্যানেজার আবদুল আলী জানান, বুধবার (৭ জুলাই) দিবাগত রাত ৩টায় স্বামী-স্ত্রী পরিচয়ে তারা দুজন রুম ভাড়া নিতে আসে। তারা হাসপাতালে চিকিৎসার জন্য এসেছে এবং তাদের হাতে টাকা ছিল না। সকালে পরিশোধের শর্তে তাদের কক্ষ ভাড়া দেয়া হয়। কিন্তু সকাল ১১টায় কক্ষ খুলে মেয়েটির মরদেহ দেখতে পাই।

এদিকে হোটেল রেজিস্ট্রারে তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি। এ বিষয়ে হোটেল ম্যানেজার আরো বলেন, সকালে এন্ট্রি করবো বলে রেখে দিয়েছিলাম। সকালে কক্ষে গিয়ে মেয়েটিকে পড়ে থাকতে দেখে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে জানাই।

এদিকে ঘটনার পর সিআইডি, ডিবি, পিবিআই ও পুলিশের আলাদা আলাদা টিম ঘটনাস্থলে রয়েছে। সিইআইডির একটি সূত্র জানান, তারা মেয়েটির পরিচয় নিশ্চিতের চেষ্টা করছেন। একটি নাম পাওয়া গেছে এবং তদন্তের স্বার্থে তা বলা যাচ্ছে না।

মন্তব্য করুন

Your email address will not be published.