লায়ন্স ক্লাব অব চিটাগং প্রেসিডেন্সির দায়িত্ব হস্তান্তর

লায়ন্স ক্লাব অব চিটাগং প্রেসিডেন্সির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্প্রতি নগরীর জিইসির ওয়েল পার্ক রেস্টুরেন্টের সোনার বাংলা হল এ অনুষ্ঠিত হয়। দুই পর্বের অনুষ্ঠানের প্রথম পর্বে সভাপতিত্ব করেন ২০২১—২২ সেবাবর্ষের সভাপতি লায়ন মাহমুদ হাসান। লায়ন ইঞ্জিনিয়ার রিদোয়ান উল হকের সঞ্চালনায় প্রথম পর্বে বিগত দিনের কার্যাবলী তুলে ধরা হয়।

সভাপতির বক্তব্যে লায়ন হাসান নানা পরামর্শ ও সহযোগীতার মাধ্যমে তার সেবাবর্ষকে সফল করার জন্য ক্লাবের সম্মানিত পিডিজি, সিনিয়র লায়নবৃদ্ধ ও অন্যান্য সকল লায়ন সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান।

২০২২—২৩ সেবাবর্ষের কমিটির হাতে দায়িত হস্তান্তর ও ফুল দিয়ে বরণের মাধ্যমে প্রথম পর্বেও সমাপ্তি ঘটে। দ্বিতীয় পর্বে নব নির্বাচিত ক্লাব সচিব লায়ন বিদেশ বড়ুয়ার সঞ্চালনায় সভাপতিত্ব করেন নব নির্বাচিত ক্লাব সভাপতি লায়ন আলহ্বাজ সাব্বির আহমেদ। লায়ন সাব্বির আহমেদ তাকে ক্লাবের সভাপতি করার মাধ্যমে লায়নিজমে সেবার সুযোগ করে দেয়ার জন্য সকল সিনিয়র নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান এবং সেই সাথে লায়ন্স ক্লাব প্রেসিডেন্সির গৌরব ধরে রাখার ব্যপারে সকলের কাছ থেকে আন্তরিক সহযোগীতা কামনা করেন।

নগরীর একটি এতিমখানার প্রতিনিধিদের মাঝে শুকনো খাবার বিতরণের মাধ্যমে লায়ন সাব্বির আহমেদ তার সেবাবর্ষ উদ্বোধন করেন।

এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পিডিজি লায়ন সামসুল হক, জিএলটি এরিয়া লিডার লায়ন এস.এম আশরাফুল আলম আরজু, এমজেএফ; লায়ন এমদাদ হোসেন, লায়ন মো জাহানগীর আলম জোসেফ লায়ন মো. জাকিরুল ইসলাম, লায়ন মোহাম্মদ মোহসেন আলী লায়ন রোকনুজ্জামান রাশেদ, লায়ন সৈয়দ মোরশেদ হোসাইন, লায়ন মো. রেজাউল ইসলাম, লায়ন মো. নাসির উদ্দিন; ট্রেজারার জেরিন তাজনিম মাঈশাসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

মন্তব্য করুন

Your email address will not be published.