৪৫০ দল এক হলেও শেখ হাসিনাকে সরানো যাবে না: মায়া

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আগে আছিল একদল, এরপর হইছে ২২ দল। আবার তা ভেঙে হইছে ১২ দল। এখন নাকি হয়েছে ৫৪ দল। তারা দফা দিয়েছিল, সবাই মিলে নাকি শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাবে। ৫৪ কেন ৪৫০টি দল এক হলেও শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর কোনো শক্তি তাদের নেই।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা হারুকান্দি ইউনিয়নে ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে মায়া বলেন, ‘শেখ হাসিনা সরকারকে হটানোর জন্য নানা ষড়যন্ত্র চলছে। গেল চার বছরে তাদের কোনো খোঁজ-খবর নেই। নির্বাচন এলেই তারা মাঠে নামেন। মিথ্যা কথা ছাড়া তাদের আর কোনো কথা নেই। তারা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর জন্য উঠেপড়ে লেগেছে।’

তিনি আরও বলেন, ‘শেখ হাসিনা জনগণের জন্য কাজ করেন। শেখ হাসিনার সঙ্গে মমতাজের মতো এমপিরা আছেন। তাই কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে হবে।’

ভরসা হাউজিং অ্যান্ড ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান শেখ মোহাম্মদ সাহেব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ অতিথি ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন।

facebook sharing button
messenger sharing button
twitter sharing button
linkedin sharing button
sharethis sharing button
মন্তব্য করুন

Your email address will not be published.