সাতকানিয়ায় জায়গাজমির বিরোধ নিয়ে হামলা মারধরও শ্লীতাহানির অভিযোগ

খোর্দ্দ কেওচিয়া-

 

সাতকানিয়া প্রতিনিধি:
সাতকানিয়ার ছদাহায় জায়গা জমির বিরোধের জেরে হামলা ও মারধরের অভিযোগ ওঠেছে কিছু দুবৃর্ত্তদের ওপর।

 

গত ২৭ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নে খোদ্দ কেওচিয়া ৯ নম্বর ওয়ার্ডের ছহির পাড়াস্থ দুপুর ২ ঘটিকার সময় এই ঘটনা ঘটে।

 

 

সাতকানিয়া থানায় দায়ের হওয়া অভিযোগ সূত্রে জানা যায়, খোদ্দ কেওচিয়া এলাকার আমিনা বেগমকে শ্লীলতাহানি করে মা’রধর করে একই এলাকার রমজান আলী(৩০), মো. রাসেল (৩৫), মো: মুসা((৩২), মো: জহির(২২), শাইর আহমদ (৪২), রাজিয়া বেগম(৩০), তানজিনা আক্তার লাকি(২৭), মোস্তাক আহমদ(৩৮) অজ্ঞাত অনেক দুষ্কৃতকারী।

অভিযোগ সূত্রে আরও জানা যায়, অভিযুক্তরা সকলে আমিনা বেগম ও তার ননদকে মা’রধর, শ্লীলতাহানি, হুমকি প্রদান করে এবং কিল, ঘুষি, শরীরের বিভিন্ন স্পটে আঘাত করে এবং পেঠে লাথি মারে এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেন।

স্থানীয় সূত্রে জানা যায়, খোদ্দ কেঁওচিয়া একই এলাকার বাসিন্দা আমিনা বেগমের শশুরবাড়ির সাথে  ও বিবাদীদের মাঝে জায়গা সম্পত্তি নিয়ে চরম বিরোধ চলে আসছে। ২৭ ডিসেম্বর বুধবার তা চরম আকার ধারণ করে মারধর,হামলা ও হুমকিতে রূপ নেয়।

অভিযোগর বিষয়ে সাতকানিয়া থানার ওসি (তদন্ত)  আতাউল ইসলাম বলেন,ঘটনাটির বিষয়ে গুরুত্বসহকারে দেখা হচ্ছে, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এদিকে সাতকানিয়া থানায় অভিযোগ দেয়া আমিনা বেগম বলেন,আমার ননদদের পরনের কাপড়চোপড়সহ ছিড়ে ফেলে দূবৃত্ত রমজান আলী এবং আমি ৪মাসের প্র্যাগনেট আমার পেটেও লাথি মারে রমজান, আমরা সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে সাতকানিয়া হাসপাতালে এজাহার দায়ে করেছি।

 

তারা আমার বৃদ্ধ শশুরকেও ছাড়েনি গলাটিপে হত্যা করতে চেয়েছিল।

 

এদিকে সাতকানিয়া থানা পুলিশ সূত্রে আরো জানান,  ইতিমধ্যে তারা ঘটনাস্থলে গিয়েছেন এবং আইনগত ব্যবস্থা নিচ্ছেন।

 

 

 

 

মন্তব্য করুন

Your email address will not be published.