বাঁশখালীতে ২ হাসপাতাল ও ২ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, ২ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা

 

বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধিঃ

চিকিৎসাসেবায় অনিয়মের অভিযোগে দুইটি বেসরকারী হাসপাতাল বাঁশখালী মাতৃসদন ও জেনারেল হাসপাতাল কে ২ লক্ষ টাকা, জলদী পেশেন্ট কেয়ার হাসপাতাল কে ৩০ হাজার টাকা এবং জলদী ইউনিক ডায়াগনস্টিক সেন্টার ও প্রাইম হেলথ সেন্টারে নামের দুইটি বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠান সিলগালা করে দিলেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট আব্দুল খালেক পাটোয়ারী ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রিয়াদ মোহাম্মদ মারজু, এস আই নুর মোহাম্মদ ও স্যানিটারি ইন্সপেক্টর মোঃ ছৈয়দ আকবর।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়ে ডা. শফিউর রহমান মজুমদার জানান, বাঁশখালী মাতৃসদন ও জেনারেল হাসপাতালের কাগজ পত্র, অস্বাস্থ্যকর পরিবেশ ও রোগী দেখার দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক কতৃক ভ্রাম্যমাণ আদালতের সাথে অশুভ মূলক আচরণ সহ
বিভিন্ন অভিযোগে হাসপাতালটিকে সিলগালা এবং লাখ টাকা জরিমানা করা হয়। অপর দিকে
জলদী পেশেন্ট কেয়ার হাসপাতালকে অপরিষ্কার পরিবেশ থাকায় ৩০ হাজার টাকা এবং যথাসময়ে কাগজপত্র দেখাতে না পারায় সীলগালা এবং অপর ২টি ডায়াগনস্টিক সেন্টার কে সীলগালা করে দেওয়া হয়েছে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.