জনকল্যাণ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এস. এস.সি পরিক্ষার্থীর বিদায় সংবর্ধনা

সাতকানিয়া

 

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের সাতকানিয়ার জনকল্যাণ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এস. এস.সি পরিক্ষার্থীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১২ই ফেব্রুয়ারি(সোমবার) বিকালে সাতকানিয়ার এওচিয়া ও পশ্চিম ঢেমশার সীমান্ত এলাকার ঐতিহ্যবাহী জনকল্যাণ আদর্শ উচ্চবিদ্যালয়ের মাঠে ২০২৪সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন বিশ্বাস, প্রধান বক্তা : সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও এওচিয়ার চেয়ারম্যান আলহাজ্ব আবু ছালেহ, মাদার্শা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: ইব্রাহিম ও জনকল্যান প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব আবু সুফিয়ান,ও মাদার্শা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও মাদার্শা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান সিকদার, এবং সাতকানিয়া সাংবাদিক ফোরামের সভাপতি সৈয়দ আককাস উদদীন, এওচিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ শাহা আলম এওচিয়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার সেলিম উদ্দিন, পশ্চিম ঢেমশা ইউ,পি সদস্য সরওয়ার কামাল, পশ্চিম ঢেমশা ইউ পি সদস্য নেজাম উদ্দীন, স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, অত্র বিদ্যালয়ের সম্মানিত শিক্ষক বৃন্দ ও ছাত্র ছাত্রীবৃন্দ।

মন্তব্য করুন

Your email address will not be published.