পটিয়ায় ৪৮ ঘন্টার ব্যবধানে স্বামী স্ত্রী দুই জনের মৃত্যু

 

আ ন ম সেলিম,পটিয়া (চট্টগ্রাম)

পটিয়ায় ৪৮ ঘন্টার ব্যবধানে স্বামী স্ত্রী দুই জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন,উৎপল বড়ুয়া (৫৬) ও তার স্ত্রী রীতা বড়ুয়া (৫২)।
উপজেলার ভাটিখাইন ইউনিয়নের করল গ্রামে নির্মম ব্যাতিক্রম এই ঘটনা ঘটে। এযেন দুজনের নিষ্ঠুর প্রতিযোগিতা।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,
গত দেড় মাস আগে থেকেই ক্যানসার রোগে আক্রান্ত হয়ে ঢাকার ল্যাবএইড ও আহসানিয়া ক্যানসার হাসপাতালে ভর্তি ছিলেন রীতা বড়ুয়া। হাসপাতালের বেডে মৃত্যুর সাথে লড়াই করেছেন তিনি। তাকে পিছনে পেলে গত সোমবার ভোরে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন তার স্বামী উৎপল বড়ুয়া। এর আগে গত এক সপ্তাহে দুইবার স্ট্রোক করেছেন তিনি । তাকেও ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করানো হয়। চিকিৎসার এক পর্যায়ে তিনি স্ত্রীকে ছাড়িয়ে নিমিষেই চলে গেলেন সত্যের শেষ ঠিকানায়। স্বামীর মৃত্যুর ৪৮ ঘন্টা পরে আজ বুধবার ভোরে জীবনের সীমানা পেড়িয়ে গেলেন স্ত্রী রীতা বড়ুয়া।
নিহত উৎপল বড়ুয়ার ভাই আওয়ামী লীগ নেতা শৈবাল বড়ুয়া বলেন, আমার পরিবারের নির্মম ব্যাতিক্রম দুটি মৃত্যু, তাও ৪৮ ঘন্টার ব্যাবধানে। এযেন দুজনের প্রতিযোগিতা, কে আগে যেতে পারে।ছোট ভাইয়ের বৌটা দেড় মাস পর্যন্ত মুত্যুর কাছাকাছি পৌঁছে পিছন ফিরে দেখছিল তার স্বামী উৎপল কতটুকু পিছিয়ে আছে। কিইবা তার অবস্থা।
বাস্তব জীবনে সাহসী,উদ্যোম,বার বার জিতে গিয়ে টিকে থাকার অদম্য পূরুষ উৎপল এক সপ্তাহে দুবার স্ট্রোক করে তার স্ত্রীকে ছাড়িয়ে নিমিষেই চলে গেল সত্যের শেষ ঠিকানায়। গত সোমবার ভোরে সে বিদায় নেয়,স্ত্রী তাকে জিতার সুযোগ করে দিয়ে নিজে পিছনে থেকে আজ বুধবার ভোরে শেষ বিদায় নেন।

 

মন্তব্য করুন

Your email address will not be published.