অজ্ঞাত গাড়ী পিষে দিল এমপি মোতালেবের খালাত ভাইয়ের জীবন

 

সৈয়দ আককাস উদদীন

 

সাতকানিয়ার ছদাহায় সড়ক দুর্ঘটনায় বাহার উদ্দিন (৪৮) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল আনুমানিক ৬টায় উপজেলার ছদাহা ইউনিয়নের মিঠাদিঘী এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে। নিহত বাহার উদ্দিন উপজেলার সাতকানিয়া সদর ইউনিয়নের চিববারি এলাকার আলতাফ মিয়ার পুত্র এবং চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য এম এ মোতালেব এমপির খালাত ভাই বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সাংসদের একান্ত সচিব মোহাম্মদ আবু তৈয়ব।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মিষ্টি ব্যবসায়ী বাহার উদ্দিন ফজরের নামাজ শেষে মোটরসাইকেল যোগে পদুয়া থেকে কেরানীহাট এলাকায় মিষ্টি পৌঁছে দেওয়ার জন্য রওনা হন পথিমধ্যে অজ্ঞাত গাড়ির ধাক্কায় তিনি মৃত্যুবরণ করেন।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ ইরফান বলেন, অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী বাহার উদ্দিনের মৃত্যু হয়েছে। হাইওয়ে পুলিশের একটি টিম লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণপূর্বক লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.