চট্টগ্রামে করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ৭৪ জন।

নিজস্ব প্রতিবেদক

 

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১ হাজার ১৯৭ জনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ৭৪ জন; নতুন শনাক্তদের মধ্যে ৫৫ জন নগরের ও ১৯ জন উপজেলার বাসিন্দা।

আজ রোববার (৯ মে) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে চট্টগ্রাম সংবাদকে জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৫১ হাজার ৯৩ জনের মধ্যে ৪০ হাজার ৯১১ জন নগরের ও ১০ হাজার ১৮২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরে ৬ জন ও উপজেলা পর্যায়ে ২ জন করোনায় মারা গেছেন। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৫৬৩ জন; এর মধ্যে ৪১৬ জন নগরের ও ১৪৭ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, গতকাল শনিবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩৮৫ জনের নমুনা পরীক্ষায় ২২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ২৪২ জনের নমুনা পরীক্ষা করে ১৯ জনের করোনা পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৪ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা মিলেনি।

শেভরণে ৫০৬ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের ও আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে ১২ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

আরটিআরএলে ৩৭ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের ও মেডিকেল সেন্টার হাসপাতালে ১১ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা ধরা পড়েছে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.