মহেশপুরে অন্যের জমি জোরপূর্বক দখল করে ঘর নির্মাণ, বাধা দেওয়ায় আহত – ৩ থানায় মামলা দায়ের

ঝিনাইদহ মহেশপুর প্রতিনিধি :

ঝিনাইদহ মহেশপুর উপজেলার ৬নং নেপা ইউনিয়নের হুদাপাড়া গ্রামের ফজলুর রহমানের জমিতে জোর পূর্বক ঘর নির্মাণ করায় মারধরের অভিযোগ উঠেছে একই গ্রামের আনিসুর রহমানের বিরুদ্ধে।

মহেশপুর থানার এজাহার সূত্রে জানা যায় মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের হুদাপড়া গ্রামের ফজলুর রহমানের জমিতে জোরপূর্বক ঘর নির্মাণ করছিলো মৃত কুদরোত আলীর পুত্র আনিসুর রহমান। ঘর নির্মাণে বাঁধা দিতে গেলে আনিসুর রহমানের নেতৃত্বে বেশ কয়েকজন দেশীয় অস্ত্র,লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে জমির মালিক ফজলুর রহমান ও তার ছেলে মুস্তাক,রেজা ও মৃত রবিউল হোসেনের ছেলে আলাউদ্দিন, শফিনুরের ছেলে লাভলুকে মেরে রক্তাক্ত জখম করে।
এসময় স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে দ্রত উদ্ধার করে মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরের দিন সকালে ফজলুর রহমানের ছেলে মুস্তাক হোসেন বাদী হয়ে মহেশপুর থানায় ১১ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলা -৫৩। এবিষয়ে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব সাইফুল ইসলাম জানান মুস্তাক হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আসামীদেরকে ধরে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

Your email address will not be published.