সাতকানিয়া- কিশোরগ্যাংদের দূর্গে আঘাত শুরু ওসি প্রিটনের

 

 

সৈয়দ আককাস উদদীন 

চট্টগ্রামের সাতকানিয়ায় অভিযান চালিয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিন ‘কিশোর গ্যাং’ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় একজনের দেহ তল্লাশি করে ধারালো চাকু উদ্ধার করা হয়।

 

শুক্রবার (২২ জুন) রাতে সাতকানিয়া রাস্তার মাথা সংলগ্ন মাইনু ফুডসের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মো. ইসলামের ছেলে নাজমুল ইসলাম ইমন (২১), একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. আমিনের ছেলে আবীর মাহমুদ শাওন (২০) ও লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো. আলীর ছেলে মো. সাঈদ হোসেন রানা (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানা পুলিশ জানতে পারে কিশোর গ্যাংয়ের একদল সদস্য সাতকানিয়া রাস্তা মাথা সংলগ্ন এলাকায় ছুরি ও খুরসহ ছিনতাই করার প্রস্তুতি নিচ্ছিল। তাৎক্ষণিকভাবে থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মোস্তাক আহমদের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ ৩ জনকে আটক করতে সক্ষম হলেও তাদের অপর সহযোগী পালিয়ে যায়। এসময় একজনের দেহ তল্লাশি করে স্টিলের ভাঁজ ওয়ালা ছুরি উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৩ কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে জোরদার অভিযান চলমান থাকবে।
মন্তব্য করুন

Your email address will not be published.