ইমোতে পরিচয়, স্ত্রীর অধিকার পেতে মামলা

স্ত্রীর অধিকার পেতে ফেনীর ছাগলনাইয়া থানায় রফিকুল ইসলাম রকি নামে এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন এক নারী। শনিবার (২৯ মে) রাতে এ মামলা করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ইমোর মাধ্যমে ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের রুহুল আমিনের ছেলে রকির সঙ্গে পরিচয় হয় ওই নারীর। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২ মে ছাগলনাইয়ার একটি বাসায় নিয়ে নারীকে শারীরিক সম্পর্কে বাধ্য করেন রকি। পরের দিন বিয়ে করার কথা বললে অস্বীকৃতি জানান রকি।

স্বজনদের মাধ্যমে রকি ও তার স্বজনদের বিয়ের জন্য চাপ দিলেও তারা কোন সুরাহ হয়নি। তাই স্ত্রীর অধিকার পেতে তিনি মামলা করতে বাধ্য হন।

নাম প্রকাশ না করার শর্তে রফিকুল ইসলাম রকির স্বজনরা জানান, এর আগেও ওই নারী ও তার স্বজনরা বিয়ে উপযুক্ত মেয়েদেরকে দিয়ে বিভিন্ন ছেলেকে কৌশলে আটকিয়ে টাকা পয়সা হাতিয়ে নিয়েছে। এখন তারা ইমোতে কথা বলার জের ধরে রকির বিরুদ্ধে নানা রটনা প্রচার করছে। এসব অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, ‘ধর্ষণ ও প্রতারণার অভিযোগে ওই নারী থানায় মামলা করেছেন। মামলার আসামি আজম বাদশা একটি মামলায় জেলহাজতে রয়েছেন। প্রধান আসামি রফিকুল ইসলাম রকিকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

মন্তব্য করুন

Your email address will not be published.