গুঞ্জন উড়িয়ে দিলেন ইন্দ্রনীল-ইশা

কয়েক সপ্তাহ ধরে টালিগঞ্জে তাদের প্রেমের সম্পর্ক নিয়ে যে গুঞ্জন চলছে তাকে ‘রটনা’ বলেছেন টলিউডের অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত ও আলোচিত ‘সোয়েটার’ চলচ্চিত্রের নায়িকা ইশা সাহা।
টলিউডের ‘তরুলতার ভূত’ নামে একটি চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন ইন্দ্রনীল-ইশা। ছবিটি মুক্তি পাওয়ার আগেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন চলছে টালিগঞ্জে। ইন্দ্রনীলের স্ত্রী বরখা বিশতের সঙ্গে ১৩ বছরের দাম্পত্যজীবনের ইতি ঘটছে বলে গুজব রটেছিল।
সেই গুঞ্জন ডালপালা মেলার আগেই আনন্দবাজার পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তারা জানান, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। ইন্দ্রনীল বলছেন, বরখার সঙ্গে তার সম্পর্ক স্বাভাবিক রয়েছে। তাদের মধ্যে কোনো সমস্যা নেই।
এমন গুঞ্জনের খবর ‘গা সওয়া’ হয়ে গেছে বলে জানান তরুণ অভিনেত্রী ইশা সাহা; যিনি ‘সোয়োটার’ চলচ্চিত্রে অভিনয় করে কলকাতার পাশাপাশি বাংলাদেশেও পরিচিতি পেয়েছেন। ইশা বলেন, ‘আগে মন খারাপ হতো। একদম নতুন ছিলাম। তখনও নায়ক বা পরিচালকদের নিয়ে আমার সম্পর্কে নানা কথা রটানো হতো। এখন গা সয়ে গিয়েছে। এখন শুনতে হয়, অভিনেত্রী হওয়ার সঙ্গে গুজব রটা নাকি প্যাকেজে আসে।’ এর পরে ইন্দ্রনীলের সঙ্গে কাজ করতে অস্বস্তি হবে ইশার? অভিনেত্রীর কথায়, ‘অভিনয় করি বলে, কাজ করি বলেই এ সব রটনা রটে। কাজ করি বলেই মানুষ আমাদের চেনে। অভিনয় করব বলেই এই জগতে পদার্পণ। তাই সুযোগ এলে কাজ তো করবই। কিন্তু মাথার মধ্যে তো এই ভুলভাল খবরগুলো ঘুরবেই।’

মন্তব্য করুন

Your email address will not be published.