সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হেলাল মারা গেছেন

সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডার থেকে লাগা আগুনে দগ্ধদের মধ্যে মো. হেলাল উদ্দিন (৩৬) মারা গেছেন। শনিবার (১০ জুলাই) রাত ৯টা ৪০ মিনিটের দিকে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হেলাল পৌরসভা ৬ নম্বর ওয়ার্ড চরপাড়া এলাকার মৃত আবদুস শুক্কুরের ছেলে।

এরআগে অগ্নিদগ্ধ চারজনকে উন্নতর চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়ে দেয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা। শুক্রবার রাতেই তারা চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে ভোরে পৌঁছে। হাসপাতালের ১১৬ আর ১১৭ নম্বর ওয়ার্ডে তারা ভর্তি আছেন।

হেলালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর সাইফুল আলম সোহেল। তিনি বলেন, দুর্ঘটনার পর থেকে ঢাকায় সবার সঙ্গে আমি যোগাযোগ রেখেছি। তাদের স্থানীয়ভাবে সাহায্য-সহযোগিতাও অব্যাহত রেখেছিলাম। কিছুক্ষণ আগে হেলালের মৃত্যুর খবর এসেছে। অগ্নিদগ্ধ অন্য তিনজন এখনো হাসপাতালে ভর্তি আছেন।

এরআগে বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড মনটানা ক্লাবের পিছনে চরপাড়ায় স্থানীয় সৈয়দ আহমদের বাড়িতে আনা নতুন গ্যাস সিলিন্ডার লাগাতে গিয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে সৈয়দ আহমদ, তার মেয়ে, মেয়ের জামাই ও নাতি এবং উদ্ধার করতে যাওয়া একজনসহ মোট ৬ জন অগ্নিদগদ্ধ হন। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে এনে প্রথমে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় পরে তাদের সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.