চরপাড়ায় গ্যাস সিলিন্ডারে দগ্ধ আরো একজনের মৃত্যু

সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দেলোয়ার হোসেন নামে আরও একজন মারা গেছেন। মঙ্গলবার ভোরে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দেলোয়ার হোসেন পৌরসভা ৬নং ওয়ার্ড উত্তর চরপাড়া এলাকার মৃত আলী হোসেনের ছেলে। দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে সহযোগিতার জন্য ছুঁটে গিয়েছিলেন।

এরআগে এই ঘটনায় হেলাল উদ্দিন নামে একজনের মৃত্যু হয়েছিলো।

নিহতের ছেলে ফারুক বলেন, দুর্ঘটনার দিন বাবা ঘটনাস্থলে সাহায্যের জন্য ছুঁটে গেছিলো। এরকম দুর্ঘটনা ঘটবে কল্পনার বাইরে ছিলো। প্রায় ৫দিন চিকিৎসাধীন থাকার পর ভোরে বাবা মারা গেছেন।

সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সাইফুল আলম সোহেলও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের স্বজনের লাশ গ্রামের বাড়িতে আনছেন।

সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের উত্তর চরপাড়া এলাকায় সৈয়দ আহমদের বাড়িতে গত বৃহস্পতিবার রাত দশটার দিকে গ্যাসের সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট অগ্নিকান্ডে পাঁচজন দগ্ধ হন। তাদের সাতকানিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। ওখান থেকে উন্নত চিকিৎসার জন্য পরের দিন শুক্রবার ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এ নেয়া হয়। সেখানে অন্যরা চিকিৎসাধী থাকলেও গত শনিবার হেলাল উদ্দিন এবং আজ মঙ্গলবার দেলোয়ার হোসেনের মৃত্যু হলো।

মন্তব্য করুন

Your email address will not be published.