পটিয়ায় কলেজছাত্রী ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার

চট্টগ্রামের পটিয়ায় কলেজ ছাত্রী ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে শাহাদাত হোসেন (২৪) নামের এক ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার হওয়া শাহাদাত হোসেন উপজেলার কচুয়াই ইউপির মৃত নুরুল আলমের ছেলে। সোমবার (২৬ জুলাই) সকাল সাড়ে ৯টায় উপজেলার বাদামতল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ সকালে উপজেলার বাদামতল এলাকা থেকে শাহদাতকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, আনোয়ারা শাহ মোহছেন আউলিয়া ডিগ্রি কলেজের স্নাতক ২য় বর্ষের এক ছাত্রীকে (২১) প্রেমের ফাঁদে ফেলে ছাত্রলীগ কর্মী শাহদাত। গত ১০ জুলাই (শনিবার) রাত সাড়ে ১০টায় উপজেলার ছনহরা ইউনিয়নের গুয়াতলি গ্রামের সাবিত্রী আশ্রম এলাকায় ওই কলেজ ছাত্রীকে কৌশলে ডেকে এনে ধর্ষণের পর ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা চালায়। এক পর্যায়ে রাস্তার পাশে ঝোপঝাড়ের মধ্যে ফেলে চলে যায়। পরে স্থানীয় এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে পটিয়া হাসপাতাল ও পরে চমেক হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় কলেজ ছাত্রীর ভাই বাদি হয়ে একটি মামলা করেন। আজ র‌্যাব শাহদাততে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে আসামি শাহদাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাকে আমাদের কাছে হস্তান্তর করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ছাত্রলীগের কর্মী বলে স্বীকার করেছে।

মন্তব্য করুন

Your email address will not be published.