র‌্যাবের হাতে আটক হলেন হেলেনা জাহাঙ্গীর!

হালের আলোচিত সমালোচিত আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে সদ্য পদ হারানো ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব। তাকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত সাড়ে এগারোটার দিকে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল কে এম আজাদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে রাতে হেলেনার গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাড়ির সামনে র‍্যাব-১ এর একটি গাড়ি এবং একটি হাইয়েস ব্র্যান্ডের গাড়ি দাঁড়িয়ে ছিল। পৌনে ১০টার দিকে র‍্যাবের ৩ জন নারী সদস্যরা ওই বাসায় প্রবেশ করেন। রাত সাড়ে ১১টার দিকে তাকে আটক করা হয়। এসময় তার বাসায় বেশ কয়েক বোতল বিদেশি মদ পাওয়ার কথা জানা যায়।

সম্প্রতি ‌‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামে একটি সংগঠনের পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পোস্টারে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হেলেনা জাহাঙ্গীর আর সাধারণ সম্পাদক মাহবুব মনিরের নাম উল্লেখ করা হয়।

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম ইমনের ফোন নম্বর দিয়ে পদ প্রত্যাশীদের যোগাযোগ করতে বলা হয়। ওই পোস্টারে সংগঠনটির জেলা, উপজেলা ও বিদেশি শাখায় সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়োগ দেওয়া হবে বলেও উল্লেখ করা হয়। এ ঘটনার জেরে রোববার (২৫ জুলাই) আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.