হাতীবান্ধায় কলেজছাত্রীকে গণধ’র্ষণের ঘটনায় গ্রেপ্তার ৬

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি

লালমনিরহাটের হাতিবান্ধায় কলেজছাত্রীকে পালাক্রমে গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও করে ভয় দেখিয়ে আবারও গণধর্ষণের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষণের শিকার সেই শিক্ষার্থীর বাবার দায়েরকৃত মামলায় ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

গত বৃহস্পতিবার উপজেলার নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে শনিবার সকালে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার উত্তর গোতামারী এলাকার এক কলেজছাত্রীর সাথে দইখাওয়া বাজারের কসমেটিক ব্যবসায়ী ও দক্ষিন গোতামারী এলাকার আব্দুর ছাত্তারের ভালো সর্ম্পক গড়ে ওঠে। একপর্যায়ে কলেজছাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন আব্দুর সাত্তার। বন্ধুকে দিয়ে সেই ধর্ষণের ভিডিও ধারণ করে সাত্তার। পরে সেই ভিডিওর ভয় দেখিয়ে আব্দুর সাত্তার ও তার এক বন্ধু কলেজছাত্রীকে ফের ধর্ষণ করে।

এরপর গত বৃহস্পতিবার সেই ভিডিও ফেসবুকে ছাড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কলেজছাত্রীকে নওদাবাস ইউনিয়নের শালবনে নিয়ে যাওয়া হয়। সেখানেও আব্দুর ছাত্তার ও তার বন্ধুরা পালক্রমে ওই কলেজ ছাত্রীকে গণধর্ষণ করেন এবং সেই ধর্ষণের দৃশ্যও ভিডিও করেন। এসময় ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে ধর্ষকরা পালিয়ে যায়।

শুক্রবার রাতে এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করে। মামলায় প্রেমিক আব্দুর ছাত্তার, রোকন, রাকিবুল, আল আমিন, রতন মিয়া সাবু ও সুলতানকে শনিবার সকালে গ্রেপ্তার করে হাতীবান্ধা থানা পুলিশ।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ মাহমুদুন-নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের পাশাপাশি কলেজছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.