রিজিয়া রেজার বদন্যতায় জেরিন-শফিক দম্পত্তির সংসার শুরু

২০১৬ সালে পারিবারিকভাবে বিয়ে হয় জেরিন আক্তার ও শফিক আহমদ দম্পতির। হাতের মেহেদীর রং শুকাতে না শুকাতেই সংসারে ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়ে পারিবারিক কলহ শুরু হয় । এক পর্যায়ে শফিকের ভাবী ও জেরিনের ফুফুও এই কলহে জড়িয়ে তাদের সংসার ভাঙ্গার উপক্রম হয়। এই কলহের জের ধরে গত তিন বছর ধরে তাদের উভয়ের মাঝে দূরত্ব সৃষ্টি হয় এক পর্যায়ে সংসার ভেঙে যেতে বসেছিল। এমতাবস্থায় জেরিনকে চলে যেতে হয়েছিলো বাপের বাড়ি ‌‌। এই ব্যাপারে জেরিন আক্তারের পরিবার সমাধানের লক্ষ্যে সামাজিক ব্যাধি প্রতিরোধ ফোরাম লোহাগাড়া শাখায় লিখিত অভিযোগ দেয়।
অভিযোগকারী জেরিন আক্তারের বাড়ি সাতকানিয়ায় এবং অভিযুক্ত শফিক আহমেদের বাড়ি লামা উপজেলায়।
এই বিষয়ে বাংলাদেশ মহিলা আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সামাজিক ব্যাধি প্রতিরোধ এর সভাপতি রিজিয়া রেজা চৌধুরীর দৃষ্টি গোচর করা হয়
পরে রিজিয়া রেজা চৌধুরীর সার্বিক দিকনির্দেশনায় ও ফোরামের প্রচেষ্টায় সংসার ফিরে গেল জেরিন- শফিক দম্পতি। তাদের ঘরে একটি তিন বছরের ছেলে সন্তান রয়েছে।
১৫ জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যায় সংগঠনের লোহাগাড়া উপজেলা কার্যালয়ে উভয় পক্ষের প্রতিনিধিদের উপস্থিতিতে বৈঠকের আয়োজন করা হয়। দীর্ঘসময় বৈঠকের একপর্যায়ে উভয় পক্ষের সম্মতিতে তাদের সংসার রক্ষা পায়।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি স্বপ্না দেবি, সাধারণ সম্পাদক প্রভাষক ইব্রাহীম খলিল, যুগ্ম সাধারণ সম্পাদক সাত্তার সিকদার,দপ্তর সম্পাদক মোঃ ইকবাল হোসেন, লোহাগাড়া বনিক সমিতির সভাপতি মহিউদ্দিন চৌধুরী বাচ্চু, মোবাইল মার্কেটের ব্যবসায়ী আ,ন,ম,আবদুল্লাহ বাবলুসহ অনেকেই।
নতুনকরে সংসার ফিরে পাওয়ায় এই দম্পতি সাতকানিয়া আসনের মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভী এম পি, নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরী হাবিবা নাজনীন মুন্নি কে ধন্যবাদ জানান।

মন্তব্য করুন

Your email address will not be published.