কেএসএফবি নতুন কক্সবাজার কমিটির সভাপতি শুভ, সাধারণ সম্পাদক রাশেদ

কেয়ার স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ কেএসএফবি এর কক্সবাজার জেলার কমিটির অনুমোদন দিল কেন্দ্রীয় কমিটি। নতুন এই কমিটির সভাপতি হল কাইসার হামিদ (শুভ) ও সাধারণ সম্পাদক হল রবিউল হাসান (রাশেদ) এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসাবে মিনহাজ উদ্দীন সহ কোষাধ্যক্ষ জেসমিন সুলতানা, সদস্য সাইফুল ইসলাম, আবদুর রহমান, স্বপন আচার্য সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম, আবু সাহেদ মুহাম্মদ ইকতিয়ার, ইমরানুল ইসলাম, মুহাম্মদ ইয়াছিন, সাইফুল ইসলাম,শাহজাহার চৌধুরী, এইচকে নাছিফ,১৫ জন বিশিষ্ঠ কার্যকরী কমিটির অনুমোদন দেওয়া হল।

কেয়া কসমেটিকস এর পৃষ্ঠপোষকতায় সিস্টার কনসার্ণ হিসেবে সারা বাংলাদেশে পরিচিত মেধাবী ও সৃজনশীল শিক্ষার্থীদের প্লাটফর্ম ” কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ ” এর সদস্য অনুমোদনপ্রাপ্ত উল্লেখ্য কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ, কেয়া কসমেটিকস লিমিটেডের সার্বিক সহযোগিতায় পরিচালিত একটি সামাজিক সংগঠন যা বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে। এটি বাংলাদেশের প্রায় ৮০০ শিক্ষার্থী নিয়ে গঠিত। এর কার্যক্রম প্রত্যেক জেলায় রয়েছে।এর উদ্দেশ্য বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবামূলক কার্যক্রম এর মাধ্যমে শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তোলা।

গত এক বছর যাবৎ এই সংগঠন কক্সবাজার জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় বৃক্ষ রোপন ও রোজার মধ্যে কোরানে হাফেজ ও এতিমদের ইফতার করিয়েছে। এছাড়া করোনার মধ্যে দিয়ে অনলাইন সাহিত্য, সংস্কৃতিক বিভিন্ন সাধারণ জ্ঞান মূলক প্রতিযোগিতার সহ বিভিন্ন অঅনুষ্ঠান এর আয়োজন করেছে। নতুন এই কমিটি প্রসঙ্গে কমিটির সভাপতি কাইসার হামিদ (শুভ) বলেন, আমরা গত এক বছর সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করা অবস্থায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সেচ্ছাসেবমূলক অনেক কর্মকাণ্ড করেছি কেন্দ্রীয় কমিটির দিক নির্দেশনায়। যেহেতু আবারো দায়িত্ব পেয়েছি তাই আসা করি সবাইকে নিয়ে আবারো নতুন উদ্যমে আমাদের কার্যক্রম আগের থেকেও বেশি বৃদ্ধি করতে পারবো বলে আশা করছি।

মন্তব্য করুন

Your email address will not be published.