মাদ্রাসার টাকা ফেরত চাওয়ায় অধ্যক্ষকে মারধর সোনাকানিয়ার শাহীনের

নিজস্ব প্রতিবেদক

মাদ্রাসার দেনা টাকা সাতকানিয়া উপজেলার সোনাকানিয়ার গারাঙ্গীয়া ইসলামিয়া রব্বানীয়া মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃনুরুল আলম ফারুকীকে মাদ্রাসার অফিস কক্ষে ঢুকে মারধর করার অভিযোগ ওঠেছে গারাঙ্গীয়ার মৃত আমিনুল ইসলামের ছেলে এ.টি.এম. রসিদ উদদীন শাহিনের বিরুদ্ধে।

আজ ২০শে সেপ্টেম্বর(সোমবার)দুপুরে উপজেলার সোনাকানিয়ার গারাঙ্গিয়া ইসলামিয়া রব্বানিয়া মহিলা ফাজিল মাদ্রাসার অফিস কক্ষে এই ঘটনা ঘটে।

জানা যায়, ২০২০সালে উপজেলার সোনাকানিয়ার এ.টি.এম.রসিদ উদদীন শাহিন তার আপন চাচাত ভাই ফারুক হোসাইনের সহযোগিতায় মাদ্রাসা থেকে ৪০,০০০টাকা ধার নেয়।

বিনিময়ে শাহিন তার নিজস্ব একাউন্টের একটি চেক মাদ্রাসা কর্তৃপক্ষকে জামানত হিসেবে দেয়।

কিন্তু টাকা না দিয়ে টাকার বিনিময়ে দেয়া চেক বার বার আত্মসাৎ করার চেষ্টা করেন অভিযুক্ত শাহীন।

থানায় লিখিত অভিযোগ সুত্রে এবং অধ্যক্ষের বরাতে জানাযায়, শাহিন মাদ্রাসার অফিস কক্ষে গিয়ে চেক ফিরিয়ে নেয়ার কথা বলে একপর্যায়ে কথা কাটাকাটির মাঝখানে মাদ্রাসার প্রিন্সিপাল নুরুল আলম ফারুকীর ব্যবহৃত মোবাইল ও পরনের জামাকাপড় টেনে হিচঁড়ে টাকা পয়সা নিয়ে ফেলেন।
এ বিষয়ে মাদ্রাসা কর্তৃপক্ষকে অবহিত করে সাতকানিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন বলে জানান মাদ্রাসার অধ্যক্ষ নুরুল আলম ফারুকী।

অধ্যক্ষ নুরুল আলম ফারুকী আরো জানান, আমি মাদ্রাসার স্বার্থে হিসাব নিলেই শাহিন আমার পেছনে লেগে যায়,মূলত মাদ্রাসার অর্থ স্বার্থ লুটেপুটে খেতে না পারার কারণে আজকে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা ও মোবাইল টাকা পয়সা ছিনিয়ে নেয়।

এদিকে অভিযুক্ত শাহিনকে তার ব্যবহৃত নাম্বারে বেশ কয়েকবার কল দিলেও তিনি তা রিসিভ করেননি,ফলে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এদিকে সাতকানিয়া থানার এসআই সাইফুল আলম বলেন,দুই পক্ষই দুটো অভিযোগ দিলো এখন বৈঠকে বসছি দেখি কী করা যায়।

মন্তব্য করুন

Your email address will not be published.