১০ হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

চন্দনাইশ প্রতিনিধিঃ

গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ মো. রবিউল ইসলাম (৪২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। একই সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়।

 

বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকাল সোয়া ৫টার দিকে দোহাজারী পৌরসভার সিঙ্গার শো-রুমের সামনের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার রবিউল সাতক্ষীরা জেলার সদর থানাধীন কামালনগর এলাকার মৃত মো. শহিদুল ইসলামের ছেলে।

 

পুলিশ জানায়, বুধবার বিকালে গোপন সংবাদের মাধ্যমে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স দোহাজারী পৌরসভার সিঙ্গার শো-রুমের সামনের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালায়।

 

পরে চট্টগ্রামমুখী একটি ট্রাক দোহাজারী পৌরসভাস্থ সিঙ্গার শো-রুমের সামনে থামানোর পর চালককে অধিকতর জিজ্ঞাসাবাদ করলে তার দেখানো স্থান চালকের সিটের নিচে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন সরকার দৈনিক অধিকারকে বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়েছে। একই সাথে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.