রামগঞ্জে নৌকার সমর্থিরামগঞ্জে নৌকার সমর্থিত প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর

রামগঞ্জে নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর ও হামলার ঘটনা ঘটেছে। এ সময় হামলায় পাঁচটি মোটর সাইকেলসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।
শনিবার (২০ নভেম্বর) দুপুর ও রাতে রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়ন এবং পূর্ব ভাদুর রাজারামপুর এলাকায় পৃথক এই হামলার ঘটনা ঘটে। রামগঞ্জ থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, ভাদুর ইউনিয়নের পূর্ব ভাদুর রাজারামপুর এলাকায় সিএনজি চালিত অটোরিকশা যোগে একদল দুর্বৃত্ত এসে নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর করেন। এ সময় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ জাবেদের সমর্থিতরা বাধা দিলে সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হন।

এদিকে ভাদুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শরিফ হোসেন জানান, নৌকা মার্কা নিয়ে শান্তিপূর্ণ ভোট করতে চান তারা। বিদ্রোহী প্রার্থীর পক্ষে সন্ত্রাসীরা অবস্থান নিয়ে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করছে। এতে ভোটাররা আতংকিত হচ্ছে।

ভাদুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম জানান, বিদ্রোহী প্রার্থী জাহিদ হোসেনের সমর্থকরা কয়েকটি সিএনজি যোগে এসে নৌকার অফিস ভাঙচুর ও হামলা করে। এ সময় নৌকা সমর্থিত ৬ জন নেতাকর্মী আহত হন। তাদের স্থানীয়রা উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বর্তমান চেয়ারম্যান ভাদুর ইউনিয়ন চেয়ারম্যান ও বিদ্রোহী (মার্কা আনারস) প্রাথী মো. জাহিদ হোসেন জানান, তিনি ও তার কর্মী সমর্থকরা নৌকা মার্কার অফিস ভাঙচুর করেননি। নৌকা মার্কার প্রার্থী সমর্থিতরা নিজেরাই এসব ঘটিয়েছেন।

পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান জানান, কোনো প্রার্থী যদি মনে করেন কারো নিকট অস্ত্র আছে, তাহলে অবহিত করলে পুলিশ তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.