কক্সবাজারে নারী ‘পর্যটক’ধর্ষণ মামলার আসামি বাবুর তিনদিনের রিমান্ড মঞ্জুর

কক্সবাজারে নারী ‘পর্যটক’ কে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত দুই নম্বর আসামি মেহেদী হাসান বাবুর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৩ টার দিকে কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আবুল মনছুর সিদ্দিকী এই আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে দুপুরে গ্রেপ্তারকৃত বাবুকে আদালতে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। শুনানির পর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এদিকে দুপুরের দিকে মামলার প্রধান আসামি আশিককে ৩ দিনের রিমান্ড দিয়েছে বিজ্ঞ আদালত। এখন পর্যন্ত এই মামলায় মূলহোতা আশিকসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, স্বামী-সন্তান নিয়ে কক্সবাজারে বেড়াতে আসা নারী‘পর্যটক’কে গত ২২ ডিসেম্বর রাতে শহরের সন্ত্রাসী আশিক তুলে নিয়ে ধর্ষণ করেন। একপর্যায়ে র‌্যাব অভিযান চালিয়ে কক্সবাজারের হোটেল জিয়া গেস্ট ইন থেকে ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করে।

তার অভিযোগের ভিত্তিতে হোটেলের ম্যানেজার ছোটনকে আটক করে র‌্যাব। এ ঘটনায় ২৩ ডিসেম্বর রাতে কক্সবাজার সদর থানায় এজাহারনামীয় ৪ জনসহ ৭ জনের বিরুদ্ধে মামলা করেন নির্যাতনের শিকার নারীর স্বামী।

এজাহারভুক্ত আসামিরা হলেন আশিকুর রহমান ও তার তিন সহযোগী ইস্রাফিল খোদা ওরফে জয় ও মেহেদী হাসান ওরফে বাবু এবং রিয়াজ উদ্দিন ছোটন। মামলাটি ট্যুরিস্ট পুলিশ তদন্ত করছে।

চট্টগ্রাম সংবাদ/ আই এইচ।

মন্তব্য করুন

Your email address will not be published.