সাতকানিয়ায় নির্বাচনের আগেই নির্বাচিত হয়ে গেলো ওরা ১৪ জন

 

নিজস্ব প্রতিবেদক

 

সাতকানিয়ায় আওয়ামী লীগের মনোনীত ৪ চেয়ারম্যান প্রার্থীসহ ১০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। চেয়ারম্যান পদে নির্বাচিতরা হলেন কেঁওচিয়ায় মো. ওচমান আলী, সাতকানিয়া সদর ইউনিয়নে মোহাম্মদ সেলিম উদ্দিন, পুরানগড়ে আ ফ ম মাহাবুবুল হক সিকদার ও মাদার্শা ইউনিয়নে আবু নঈম মোহাম্মদ সেলিম।

আজ শনিবার (২২ জানুয়ারি) প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে এসব ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় তাদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

 

সাতকানিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু তালেব মণ্ডল জানান, চেয়ারম্যান পদে কেঁওচিয়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত মো. ওচমান আলী, পুরানগড়ে আ ফ ম মাহাবুবুল হক সিকদার ও মাদার্শায় আবু নঈম মোহাম্মদ সেলিম একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।

আবার যাচাই-বাছাইয়ে তাদের মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়। এছাড়া সাতকানিয়া সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. রিদুয়ানুল কবির নির্বাচনী এলাকায় ঠিকাদারি প্রতিষ্ঠানের সাথে জড়িত থাকায় যাচাই-বাছাইয়ের দিন তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

ফলে সাতকানিয়া সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত মোহাম্মদ সেলিম উদ্দিন ব্যতিত অন্য কোনো প্রার্থী নাই।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় কেঁওচিয়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত মো. ওচমান আলী, সাতকানিয়া সদর ইউনিয়নে মোহাম্মদ সেলিম উদ্দিন, পুরানগড়ে আ ফ ম মাহাবুবুল হক সিকদার ও মাদার্শায় আবু নঈম মোহাম্মদ সেলিম বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এদিকে, প্রতিদ্বনদ্বী প্রার্থী না থাকায় সংরক্ষিত মহিলা সদস্য পদে ২ জন ও সাধারণ সদস্য পদে ৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তারা হলেন মাদার্শা ইউনিয়নের সংরক্ষিত ১নং ওয়ার্ডে হাছিনা আকতার, সংরক্ষিত ২নং ওয়ার্ডে জুলেখা বেগম, সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে আবুল হোসেন, ২নং ওয়ার্ডে নুর আহমদ, পুরানগড় ইউনিয়নে ৬নং ওয়ার্ডে মাস্টার মো. এনামুল হক ও ৭নং ওয়ার্ডে আবু তাহের।

 

মন্তব্য করুন

Your email address will not be published.