লংগদু উপজেলা সর্বস্তরের ভুক্তভোগী জনসাধারণের উদ্যোগে মানববন্ধন

লংগদু প্রতিনিধিঃ

রবিবার (২৯ জানুয়ারি) সকাল ১০টায় লংগদু উপজেলার সর্বস্তরের ভুক্তভোগী জনসাধারণের আয়োজন উপজেলা সদরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রাঙামাটির লংগদুতে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, মুসলিমব্লক হতে মাইনীমূখ বাজার পর্যন্ত পাকারাস্তা এবং লংগদু হতে নানিয়ারচর সংযোগ সড়ক দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে লংগদু উপজেলার ভুক্তভোগী জনসাধারণ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন
লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম চৌধুরী, লংগদু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিক্রম চাকমা বলি, মাইনীমুখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন কমল, বাঙালি ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহাদাৎ ফরাজী সাকিব ও সিনিয়র যুগ্ম সম্পাদক ইব্রাহিম খলিল, লংগদু মোটর সাইকেল সমিতির সভাপতি আবু হানিফ সহ সর্বস্তরের ভুক্তভোগী জনসাধারণ।

লংগদু ভুক্তভোগী জনসাধারণের আহ্বায়ক এবিএস মামুনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ সেলিম এর সঞ্চালনায় অনুষ্ঠাম সমাপ্তি হয়।

এসময় বক্তারা বলেন, উপজেলা ৪টি ইউনিয়নের সাথে সড়ক পথের যোগাযোগ ব্যবস্থা দৃঢ় করা এবং এলজিইডি অফিস ও স্থানীয় প্রশাসনের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। আগামী মার্চ মাসের পূর্বে দাবী বাস্তবায়ন না হলে কঠোর কর্মসূচী পালন করবে বলে জানান।

পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব ওসমান এর নিকট প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রেরণ করেন ভুক্তভোগী জনসাধারণের স্থানীয় নেতৃবৃন্দ।

 

মন্তব্য করুন

Your email address will not be published.