ঈগলের বিজয়ে দশ বছরের অপশাসন থেকে মুক্তি পেয়েছে মানুষ-ডাক্তার মিনহাজ

ফলাফল শেষে সাংবাদিকদের তিনি এই কথা বলেন-

নিজস্ব প্রতিবেদক 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে বিপুল ভোটে এগিয়ে আছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম এ মোতালেব।

রিপোর্ট লেখা পর্যন্ত ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব ৫৮১৯৫ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী হিসেবে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবু রেজা নদভী ২১১৩৫ ভোট পেয়ে ৩৭০৬০ ভোটের ব্যাবধানে পিছিয়ে আছেন।

এই আসনের ১টি পৌরসভা ও ২০টি ইউনিয়নের ১৫৭টি কেন্দ্রে রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলমান থাকলেও ভোটার উপস্থিতি তুলনামূলক কম ছিল। এবং বিচ্ছিন্ন কিছু ধাওয়া পাল্টা ধাওয়া ছাড়া কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেটা নিশ্চিত করতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে পুলিশ, আনসার, এপিবিএন, র‍্যাব, বিজিবি ও সেনাবাহিনীর টিম কাজ করেছে। পাশাপাশি গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরাও মাঠে কাজ করেছে।

এদিকে সাতকানিয়া উপজেলা পরিষদ হলরুমে বিজয়ী ফলাফল শেষে তাৎক্ষণিক এক প্রেস ব্রিফিং এ সাতকানিয়া লোহাগাড়ার স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব সিআইপির প্রধান নির্বাচনী সমন্বয়কারী ডাক্তার আ ম ম মিনহাজুর রহমান বলেন,এই বিজয় হাহাকারময় নিপীড়িত বঞ্চিত মানুষের এই বিজয় গেল দশবছর এই জনপদের মানুষদের শোষন করার পাল্টা জবাবের ব্যালট বিপ্লব।

 

এই বিজয়ের মাধ্যমে সাতকানিয়া লোহাগাড়ায় একটি পরিবারের অপশাসনেট বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাবের বিজয়।

 

 

মন্তব্য করুন

Your email address will not be published.