রাঙ্গুনিয়া আলম শাহ পাড়া মহিলা মাদ্রাসায় বার্ষিক পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত

 

 

এম. মতিন, রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার আলমশাহ পাড়া হযরত খাদিজা (রা:) মাদ্রাসার-২০২৪ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় এবং নতুনদের বরণ ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে মাদ্রাসার হলরুমে এ অনুষ্ঠান অনুষ্টিত হয়।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও মাদ্রাসার প্রিন্সিপাল তৌহিদুল আনোয়ার নিজামীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম পার্কভিউ হসপিটালের এমডি ডা: এটিএম রেজাউল করিম।

সংবর্ধিত অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজুল ইসলাম কিরণ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিমউদদীন তালুকদার, আলম শাহ পাড়া কামিল বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ মীর মুহাম্মদ জাহাঙ্গীর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম তালুকদার, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুল, মো. কাঞ্চন মিয়া ও এম আই জসিম চৌধুরী প্রমূখ।

মাদ্রাসা শিক্ষার উপর গুরুত্বারোপ এবং দাখিল পরীক্ষার্থীদের মনোবল শক্ত রেখে ভালোভাবে পরীক্ষার প্রস্তুতি নেয়ার পরামর্শ প্রদান করে প্রধান অতিথির বক্তব্যে ডা: এটিএম রেজাউল করিম বলেন, মাদ্রাসা শিক্ষার মাধ্যমে দেশ ও জাতি গঠনে ছাত্রছাত্রীরা অনেক অবদান রাখতে পারে। কোরআন ও সুন্নাহর আলোকে জীবন গড়ার মাধ্যমে পিতা-মাতা সমাজের উপকারে আসতে পারে। সেই লক্ষ্যে তারা যেন বেশি মাত্রায় মোবাইল ব্যবহার থেকে দূরে থাকে এবং নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলে।

আলোচনা সভা শেষে মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী, এবং ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.