অস্ত্র ও মদ নিয়ে ইয়াবা সুজন সহ গ্রেফতার -২

 

আ ন ম সেলিম,পটিয়া (চট্টগ্রাম)

পটিয়ায় ১০০০ লিটার চোলাই মদ, ২ টি এলজি ও ২ টি কার্তুজ সহ সুজন প্রকাশ ইয়াবা সুজন(২৮) নামে
একজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) ভোর ৪.১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানার এসআই শিমুল চন্দ্র দাস,
,এসআই আসাদুর রহমান,এএসআই অনুপ কুমার বিশ্বাস ও মুসফিকুর রহমানের নেতৃত্বে এসব অস্ত্র ও মদ উদ্ধার সহ তাকে গ্রেফতার করা হয়।
সে উপজেলার উত্তর খরনা কাগজী পাড়া এলাকার মৃত আবদুল কাদেরের ছেলে বলে জানা যায়। এঘটনায় ৪ জনকে আসামি করে পটিয়া থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা রেকর্ড হয়েছে।
মামলার বিবরণ সূত্রে জানা যায়, পটিয়া থানাধীন উত্তর খরনা কাগজী পাড়া জামে মসজিদের দক্ষিণ পার্থে সুজনের গোয়াল ঘরের পার্শে পরিত্যাক্ত কক্ষে কতিপয় ব্যক্তি মাদক ও অবৈধ অস্ত্র সহ অবস্থান করতেছে। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে ০৪ জন লোক সুকৌশলে পালানোর চেষ্টাকালে পুলিশ ইয়াবা সুজনকে আটক করতে সক্ষম হলেও অপর ০৩ জন আসামী রাতের আধারে পালিয়ে যায়।
মামলার অন্য আসামিরা হলেন,
মঞ্জু (৪০), পিতা-আব্দুর রাজ্জাক, সাং-বাহুলী, ৭নং ওয়ার্ড, পটিয়া পৌরসভা, কুফুরি মাহবুব (৫১), পিতা-মৃত আবুল হাশেম, সাং-কালাইয়া পাড়া, কমল মুন্সিরহাটের পূর্ব পার্শ্বে, ৪। মোঃ নুরুল ইসলাম (৪৭), পিতা-মৃত আহম্মদুর রহমান, মাতা-ফরিনা বেগম, সাং-৪নং ওয়ার্ড, সোনা মিয়া সওদাগর বাড়ী, পটিয়া পৌরসভা।পরে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আসামি মো: নুরুল ইসলাম কে গ্রেফতার করা হয়।
পটিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)
সাইফুল ইসলাম জানান, অস্ত্র ও মাদক আইনে ৪ জন আসামির বিরুদ্ধে পৃথক দুটি মামলা রেকর্ড হয়েছে। তাদের কাছ থেকে কাঠের বাটযুক্ত দেশীয় তৈরী ০২টি আগ্নেয়াস্ত্র (এলজি),২টি কার্তুজ ও ১০০০ (এক হাজার) লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করা হয়

মন্তব্য করুন

Your email address will not be published.