কক্সবাজারে এলজিসহ দুই অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

কক্সবাজার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের নতুন বাহারছড়া এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

শুক্রবার বিকাল সাড়ে ৫ টায় দিকে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে তাদেরকে ধরতে সক্ষম হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন মহেশখালী হোয়ানকের মো. রফিক (৩০) ও ছোট মহেশখালীর সরওয়ার আজম (৩৮)। এসময় আটককৃত ব্যক্তিদের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে একটি দেশীয় এলজি, একটি বাটন ও একটি এন্ড্রয়েড মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দু’জন অস্ত্র কেনাবেচার সাথে দীর্ঘদিন ধরে জড়িত। গ্রেপ্তারকৃত দু’জনই কক্সবাজারের মহেশখালী উপজেলার বাসিন্দা। সে সুবাদে তারা পরস্পর যোগসাজশে মহেশখালী থেকে বিভিন্ন মাধ্যমে দেশীয় অস্ত্র সংগ্রহ করে থাকে।

পরবর্তীতে তা কক্সবাজারের সদরের বিভিন্ন দুষ্কৃতীদের বিক্রি করতো। বিশেষ করে তাদের টার্গেট ছিলো পযর্টন নগরীর বিভিন্ন কিশোর গ্যাং, ছিনতাইকারী, ডাকাতসহ নানাবিধ অপরাধের সাথে জড়িত অপরাধীদের নিকট অর্থের বিনিময়ে সরবরাহ করতো বলে জানায়।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী জানান, উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্যে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দাখিল করা হয়েছে।

 

 

মন্তব্য করুন

Your email address will not be published.