ঠাকুরগাঁও জেলায় ২দিনে ৩৫ জনের করোনা শনাক্ত!

নিজস্ব প্রতিনিধি: গত কয়েক দিনে ঠাকুরগাঁও জেলায় করোনায় আক্রান্ত শনাক্ত ঊর্ধ্বমূখি। ২ ও ৩ জুন যথাক্রমে ১৭ জন ও ১৮ জন মোট ৩৫ জনের করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এর মধ্যে বালিয়াডাঙ্গী উপজেলায় এই দু’দিনে মোট আক্রান্ত শনাক্ত ১১ জন।
ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান সরকার জানান, ০৩ জুন রাতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ (পিসিআর টেস্ট) দিনাজপুর ;সিডিসি (জিন এক্সপার্ট টেস্ট) ; সদর হাসপাতাল এবং উপজেলা হাসপাতাল সমূহ (এন্টিজেন টেস্ট), ঠাকুরগাঁও হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন ১৮ জন ( সদর উপজেলা-১০ জন, রানীশংকৈল-০১ জন, বালিয়াডাঙ্গী-০৭ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।
তিনি জানান, ঠাকুরগাঁও জেলার রোগীদের এখন দিনাজপুর, ঠাকুরগাঁও সদর হাসপাতাল, ঠাকুরগাঁও বক্ষব্যাধি ক্লিনিক, হরিপুর, রাণীশংকৈল, পীরগঞ্জ ও বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে করোনা টেস্ট হচ্ছে। টেস্টের সংখ্যা বেড়েছে তাই শনাক্তও বেড়েছে। তিনি জানান, পরীক্ষা করে গত জানুয়ারিতে ৭%, ফেব্রুয়ারিতে ৪.৩৭%, মার্চে ১৫.০৭ %, এপ্রিলে ১৪.০৮ % ও মে মাসে ১৩% রোগী শনাক্ত হয়েছে।
পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৭২৩ জন, যাদের মধ্যে ১৫৭৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মোট মৃত্যু ৩৬ জন।

মন্তব্য করুন

Your email address will not be published.