গোয়ালন্দে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

রাজবাড়ী প্রতিনিধি : ২০২১-২০২২ইং অর্থ বছরের ঘোষিত বাজেটকে স্বাগত জানিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গোয়ালন্দ উপজেলা শাখার উদ্যোগে শুক্রবার ৪ জুন বিকাল ৫ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় হতে আনন্দ মিছিল শুরু হয়। মিছিলটি গোয়ালন্দ উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে সমাপ্ত হয়।

মিছিল সমাপ্ত হওয়ার পর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় উক্ত আলোচনা সভায় প্রবীণ রাজনীতিবীদ ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডাঃ শেখ আব্দুস সোবহান এর মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা ও সাধারণ সম্পাদক হিরু মৃধার নেতৃত্বে
স্বাস্থ্য বিধি মেনে উপজেলা শাখার স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রাজ্জাক, নয়ন মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সোহাগ মিয়া,সেখ শাহীন ও ফরিদুজ্জামান ফরিদ সহ চারটি ইউনিয়ন ও একটি পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের কর্মী বৃন্দ।

আনন্দ মিছিলে নেতৃবৃন্দ বলেন ২০২১-২০২২ইং অর্থবছরের বাজেট অত্যন্ত সুন্দর এবং সময়োপযোগী বাজেট হিসেবে আখ্যায়িত করেন।বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাজেট যুগান্তকারী পদক্ষেপ। এ বাজেট গরীব ও মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নের বাজেট। এসময় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অর্থমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

মন্তব্য করুন

Your email address will not be published.