বাঁশখালী পৌরসভায় জেলেদের মাঝে চাল বিতরণ

 

বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালী পৌরসভায় সরকার ঘোষিত সামুদ্রিক মৎস্য প্রজনের জন্য ৬৫ দিন (২০ মে হতে ২৩ জুলাই) সমুদ্রে মৎস্য আহরন সম্পূর্ণ বন্ধ ও বিরত থাকাতে ৪৭৭ জন উপকারভোগী নিবন্ধিত জেলেদের মাঝে ৫৬ কেজি করে “ভিজিএফ”-এর চাউল বিতরন করা হয়েছে। আজ ১৯ জুন’২১ ইং শনিবার বিকেলে বাঁশখালী পৌরসভা কার্যালয়ে উপকারভোগী জেলেদের মধ্যে চাউল বিতরন কার্যক্রম উদ্বোধন করেন বাঁশখালী পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিমুল হক চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র দেলোয়ার হোসেন,কাউন্সিলর দিলীপ চক্রবর্তী, কাউন্সিলর হারুনুর রশিদ,কাউন্সিলর বাবলা কুমার দাশ,মহিলা কাউন্সিলর নার্গিস আক্তার,
উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও ট্যাগ অফিসার প্রতিনিধি মোহাম্মদ মুজিবুর রহমান,উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী মোঃ মসিউর রহমান,উচ্চমান সহকারী আব্দুল মান্নান,মেরিন ফিশারিজ ফ্রিল্ড অফিসার মোঃ আলমগীর প্রমুখ।

 

এ সময় পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার জেলেদের নানান সুবিধা দিচ্ছে।
সামুদ্রিক মৎস্য প্রজনের জন্য ৬৫ দিন (২০ মে হতে ২৩ জুলাই) পযর্ন্ত সমুদ্রে মৎস্য আহরন সম্পূর্ণ বন্ধ। তাই প্রধানমন্ত্রীর প্রণোদনা এই চাল বিতরন করা হচ্ছে।

মন্তব্য করুন

Your email address will not be published.