মধ্যরাতে ফ্রী ফায়ার খেলতে গিয়েই খুন

 

 

সৈয়দ আককাস উদদীন 
সাতকানিয়ায় আবদুল গণি প্রকাশ রকি নামে এক দোকান কর্মচারীকে ছুরিকাঘাতে খুনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার দুজন হলেন— সাতকানিয়া সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বালার পাড়া এলাকার মৃত খুলু মিয়ার ছেলে মো. শফিকুল আলম (২১) এবং একই এলাকার মো. শাহ আলমের ছেলে মো. সোহেল।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দিবাগত রাতে নিহত দোকান কর্মচারী রকিসহ চারজন নির্মাণাধীন দোহাজারী-কক্সবাজার রেললাইনে বসে মধ্যরাতে মোবাইলে ফ্রি-ফায়ার গেম খেলছিলো। খেলতে খেলতে রাত প্রায় দেড় টার দিকে তর্কাতর্কির একপর্যায়ে রকিকে ছুরিকাঘাত করে তারা। এতে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করে সন্দেহভাজন বেশ কয়েকজনকে ধরে আনে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে শনিবার ভোরে সোহেল এ হত্যাকাণ্ডে শফিকসহ তিনজন জড়িত থাকার কথা স্বীকার করে। তার দেওয়া স্বীকারোক্তিতে ভোরেই অভিযান চালিয়ে শফিককে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে নিহতের মোবাইল এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, গ্রেপ্তার দুজন হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। তাদের স্বীকারোক্তিতে উদ্ধার করা হয়েছে নিহতের মোবাইল এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি। তাদের আদালতে পাঠানো হয়েছে। আশা করছি আজই তারা জবানবন্দি দিবে। এ ঘটনায় নিহতের বাবা আহমদ কবির একটি হত্যা মামলা করেছেন বলেও জানান তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published.