আবারো বেপরোয়া সেই শিবির ক্যাডার জোনায়েদ!

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের সাতকানিয়ার পৌরসভার ২নং ওয়ার্ডের সেই জোনায়েদ আবারো বেপরোয়া, বেশ কিছুদিন তার তান্ডব থেমে গেলেও আবারো পুনরায় শুরু করার অভিযোগ ওঠেছে শিবিরের সাবেক এই ক্যাডার মো:জোনায়েদের বিরুদ্ধে।

এই জুনায়েদের প্রত্যক্ষ মদদে এবার হামলার স্বীকার হলেন সাতকানিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের জাফর আহমদের ছেলে জসিম উদদীন(৩০)। গেলো ২রা জুলাই(শুক্রবার)সন্ধ্যায় পূর্ব শত্রুতার জেরে মো:জসীম উদদীনকে পৌরসভার ২নং ওয়ার্ডের পশ্চিম মাইজপাড়ার খুইট্টা পাড়ার জলের ব্রীজে সাবেক শিবির ক্যাডার জুনায়েদের নেতৃত্বে মো তারেক,মো:ইলিয়াস,ইমরান, ইমরান২,মো:রিজভী,ইসা,মো:সানি,মো:ফারুক,মু:মুসা,ফরহাদ,বেলাল,সহ আরো ২০/২৫জনসহ মোটর বাইকের গতিরোধ করে ব্যাপক হামলা চালায়।

জানা যায়, পূর্ব শত্রুতার বশবর্তী হয়ে সাবেক শিবির ক্যাডার জুনায়েদের নির্দেশে ১ঘন্টার ব্যবধানে দুই দুইবার হামলা চালাই বর্ণিত দূর্বৃত্তরা।

এই ঘটনায় আহত মো:জসীম উদদীন (২রা জুলাই রাতে) সর্বমোট ১১জনের নাম উল্লেখ করে সাতকানিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

সাতকানিয়া থানায় দায়ের করা অভিযোগ সুত্রে জানা যায়, জুনাইদ গ্রুপ এলাকায় প্রভাব বিস্তার ও নেতিবাচক আচরণের বিষয়ে স্থানীয় কাউন্সিলর মাষ্টার খোরশেদ আলমকে অবহিত করলে আরো ক্ষিপ্ত হয়ে গত ২রা জুলাই সন্ধ্যায় জসীম উদদীনকে পূর্বপরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে আঘাত করে, শুধু আঘাতই করেনি আহত জসীম চিকিৎসার জন্য হাসপাতালে গেলে জুনায়েদ গ্যাং আহত জসীমের বাড়িঘরও ভাঙচুর চালায়।

এদিকে সাতকানিয়া থানার ডিউটি অফিসার এস আই রমজান আলী বলেন, হ্যাঁ, এ সংক্রান্ত একটি অভিযোগ আমরা পেয়েছি ইতিমধ্যে তদন্তের কাজ শুরু হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.