কোটি টাকার ক্রিস্টাল মেথসহ ৩ মাদক কারবারি ধরা

নগরের কোতোয়ালী থানার পাথরঘাটা নতুন ফিসারীঘাট এলাকা থেকে ৯৭৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ (আইস) ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। উদ্ধার ক্রিস্টাল মেথের আনুমানিক মূল্য এক কোটি টাকা। সোমবার (১২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৭ এর পরিচালক মশিউর রহমান জুয়েল।

আটক তিন মাদক ব্যবসায়ী হলো— পটিয়া থানার পূর্ব বাতুয়া এলাকার মো. মুছার ছেলে শহিদুল ইসলাম টিপু (২৮), একই থানার বাতুয়া এলাকার মৃত কাজী মাহমুদুল হকের ছেলে কাজী আমিনুর রশিদ (৪৮) ও রাউজান থানার গুজরা এলাকার মৃত হাজী নূর আলমের ছেলে মো. সাইমন তারেক (৪৯)।

র‌্যাবের সিইও মশিউর রহমান জুয়েল বলেন, ‘গত ২৪ ফেব্রুয়ারি খুলশি প্রথম থেকে ১৪০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। দ্বিতীয়বারের মতো জব্দ এ ক্রিস্টাল মেথগুলো (আইস) টেকনাফ থেকে আড়ালে চট্টগ্রামে নিয়ে আসেন পটিয়ার মো. রুবেল (৩২) নামে এক মাছ ব্যবসায়ী। পরে তিনি সৌদি আরব চলে যান। এরপর এ মাদকগুলো বিক্রয়ের জন্য কোতোয়ালীতে নিয়ে আসেন এ মাদক চক্রটি।’

তিনি আরও বলেন, ‘গতকাল রাতে তাদের ফিসারীঘাট এলাকা থেকে আটক করা হয়। এসময় তাদের তল্লাশি করে একটি ব্যাগ থেকে ৯৭৫ গ্রাম ক্রিস্টাল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি টাকা। চক্রটি দীর্ঘদিন ধরে চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় এ উচ্চমাত্রায় মাদকগুলো বিক্রি করে আসছিল।’

আটক তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী কোতোয়ালী থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ পরিচালক মশিউর রহমান জুয়েল।

মন্তব্য করুন

Your email address will not be published.