ঈদে টিভি পর্দায় দীঘির ‘তুমি আছো তুমি নাই’

গত মার্চে দেশের ২৫ সিনেমা হলে মুক্তি পায় দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’। এই সিনেমাটি দিয়ে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক ঘটেছে শিশুশিল্পী হিসেবে পরিচিতি পাওয়া অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির।

সিনেমাটি মুক্তির আগেই সামাজিক মাধ্যমে ট্রলের শিকার হয়। পোস্টার ও ট্রেলার প্রকাশ হওয়ার পর ব্যাপক সমালোচনার মুখে পড়ে। সিনেমার মান নিয়েও অনেকে প্রশ্ন তুলেন। গানের একটি দৃশ্যে দীঘির হাতে বোতলের মাইক্রোফোন ব্যবহার নিয়ে ট্রল করেন অনেক। এছাড়া নির্মাতা, প্রযোজক ও দীঘির মধ্যে পাল্টাপাল্টি বাক্য বিনিময় এবং মামলার হুমকিতে ‘তুমি আছো তুমি নাই’ নিয়ে তখন উত্তাল ছিল সিনেমা পাড়া। ১২ মার্চ বড় পর্দায় সিনেমাটি মুক্তি পাওয়ার পর একেবারেই সুবিধা করতে পারেনি। দর্শক না থাকায় এটি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। এবার টেলিভিশনের পর্দায় প্রচার হতে যাচ্ছে ‘তুমি আছো তুমি নাই’।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঈদের দ্বিতীয় দিন সিনেমাটি দেখা যাবে চ্যানেল আইয়ের পর্দায়। দীঘি ছাড়াও এতে আরও অভিনয় করেছেন আসিফ ইমরোজ, শবনম পারভীন, সুব্রত প্রমুখ। ‘তুমি আছো তুমি নাই’ ছাড়াও চ্যানেল আইয়ের ঈদ অনুষ্ঠানমালায় ঈদের দিন প্রচার হবে ‘আহত ফুলের গল্প’, ঈদের ৩য় দিন ‘উনপঞ্চাশ বাতাস’, ঈদের ৪র্থ দিন ‘আলাত চক্র’, ঈদের ৫ম দিন ‘কাঠবিড়ালি’, ঈদের ৬ষ্ঠ দিন ‘প্রিয় কমলা’ ও ঈদের ৭ম দিন প্রচার হবে ‘শাটল ট্রেন’।

মন্তব্য করুন

Your email address will not be published.