নৌকা প্রতীকে ভোট চাইলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা

 

দীঘিনালা খাগড়াছড়ি

২৯৮ নং খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, পার্বত্য চট্টগ্রামের শান্তি, সম্প্রীতি, উন্নয়ন ও নিরাপত্তার ক্ষেত্রে আওয়ামী লীগের বিকল্প নাই। বিএনপির আমলে দীঘিনালার চংড়াছড়িতেও জঙ্গীরা ঘাঁটি স্থাপন করেছিলো। আর আওয়ামী লীগ সরকার এদেশ থেকে জঙ্গীবাদ নির্মূল করেছে।

তিনি আরও বলেন, একসময়ে পিছিয়ে থাকা খাগড়াছড়ি জেলা আজ সমৃদ্ধের পথে। আওয়ামী লীগ সরকারের টানা তিন মেয়াদে খাগড়াছড়ির শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও পর্যটন খাতে আমুল পরিবর্তন এসেছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে খাগড়াছড়ির জনগণ আমাকে তৃতীয় বারের মতো সংসদে পাঠাবে। এসময় তিনি নৌকা প্রতীকে ভোট চান।

বুধবার দুপুরে খাগড়াছড়ির দীঘিনালার ছোটমেরুং বাজারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসংযোগ ও উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি। এ সময় তিনি উপজেলার চংড়াছড়ি, দাঙ্গাবাজার, বেতছড়ি, বোয়ালখালী ও কবাখালীসহ বিভিন্ন এলাকায় এলাকায় জনসংযোগ করেন।

জনসংযোগ ও উঠান বৈঠকে দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজ্বী মোহাম্মদ কাশেম, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী সহ জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published.