ঠাকুরগাঁওয়ে সড়কে শুকাতে দেওয়া ধান পরিষ্কার করলেন ইউএনও

 

আবু তারেক বাঁধন

 

সড়কে শুকাতে দেওয়া ধান পরিষ্কার করলেন ইউএনও
মানুষের চলাচলের সুবিধার জন্য সড়কে শুকাতে দেওয়া ধান নিজ হাতে ঝাড়ু দিয়ে পরিষ্কার করেছেন ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল সুলতান জুলকার নাইন কবির। শনিবার (২২ মে) দুপুরে রানীশংকৈল-নেকমদর সড়কে প্রখর রোদের মধ্যে ঝাড়ু হাতে নিয়ে ধান পরিষ্কার করেন তিনি।

ইউএনওর ধান পরিষ্কারের একটি ছবি ইতোমধ্যে ফেসবুকে ছড়িয়ে পড়েছে। অনেকেই তার প্রশংসা করছেন। ফেসবুকে ছবিটি পোস্ট করেছেন রানীশংকৈল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ার হোসেন আকাশ।

ইউনুস আলী নামে এক ব্যক্তি ওই ফেসবুক পোস্টে লিখেছেন, ধন্যবাদ ইউএনও স্যারকে। আমি গতকাল ফোন দিয়ে অভিযোগ দিয়েছিলাম। আর আজকে তিনি নিজেই কাজ করতেছেন।

আমি আওয়াামী পরিবারের সন্তান নামে একটি ফেসবুক আইডি থেকে লেখা হয়েছে, মানুষের জীবন বাঁচাতে ইউএনও মহোদয়ের এমন উদ্দ্যোগ সত্যিই মহৎ, ধন্যবাদ স্যারকে।

বদরুল ইসলাম বিপ্লব নামে একজন লিখেছেন, বৃক্ষ কী তা ফলে পরিচয়। ভালোকে ভালো বলুন, মন্দকে মন্দ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল সুলতান জুলকার নাইন পিবিএন ২৪ কে বলেন, মহাসড়কে এভাবে ধান শুকাতে দিলে পথচারীদের চলাচলে চরম দুর্ভোগ সৃষ্টি হয়। এটার কারণে অনেক সড়ক দুর্ঘটনা ঘটতে পারে। কারণ ধানের ওপর যে কোনো মোটরসাইকেল সহজেই স্লিপ করে। তাই আজ সেখানে গিয়ে যারা উপস্থিত ছিলেন তাদের বলেছি ধানগুলো সরিয়ে নিতে। আর যারা ছিলেন তার তাদের গুলো আমি নিজে সড়িয়ে দিয়েছি।

তিনি আরও বলেন, আসলে ইউএনও হিসেবে নয়, একজন সাধারণ নাগরিক হিসেবে কাজটি করেছি। সবাইকে সমাজের মানবিক কাজে এগিয়ে আসা দরকার বলে আমি মনে করি।

মন্তব্য করুন

Your email address will not be published.